বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

নোটিশঃ
সারাদেশে ব্যাপী প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে আগ্রহীরা ইমেইলে সিভি পাঠান- ‍admin@dailybdnews360.com  । আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ সবাইকে।
সংবাদ শিরোনামঃ

আশুলিয়ায় আইপিএল নিয়ে অনলাইন জুয়া, ৯ জুয়াড়ি গ্রেফতার

স্টাফ রি‌পোটার :

আশুলিয়া বাইপাইলে আইপিএলভিত্তিক অনলাইন জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, অবৈধভাবে আশুলিয়া পশ্চিম বাইপাইল এলাকায় কিছু অসাধু লোক আইপিএলভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুবসমাজকে নষ্ট করছে।

এমন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে র‍্যাব-৪ এর একটি দল ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে একটি টিভি মনিটর, জুয়া খেলায় ব্যবহৃত প্লেয়িং কার্ড, টালিখাতা, ৯টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯ হাজার ২০০ টাকাসহ ৯ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতাররা হলেন- মো. হেলাল (৩৯), হাফিজুর রহমান (৩৫), রুবেল মিয়া (২০), মো. হিরা (২৮), আবুল কালাম আজাদ (৩৫), মো. পারভেজ (২৮), মো. বাহারুল (৩০), রনি মিয়া (৩২) ও মো. আজিজ ওরফে সবুজ (২৬)।

গ্রেফতাররা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তারা আইপিএল শুরু হওয়ার পর থেকেই আইপিএলভিত্তিক অনলাইন জুয়া খেলে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

© All rights reserved © 2019 Dailybdnews360.Com
Design & Developed BY-Dailybdnews360.com
error: কপি করা যাবে না !!